Friday, January 22, 2016

I am in this world

অপারেশন থিয়েটার থেকে বের হয়ে সর্ব প্রথম আমার নানার কোলে। আমার নানার ভাষ্য অনুযায়ী তাদের শাহানশাহ আমি শাহানশাহ রাফসান চৌধুরি । নানা ভাই আমাকে সর্ব প্রথম আমাকে কোলে নিয়ে আয়াত-উল-কুরসী তিলাওয়াত করেছেন আর বড় চাচা আজান দিয়েছেন।



                                                                         আমার জন্মদাগ

Meaning of my name: 
Rafsan •Light; Bright
Link: http://www.babynamesdirect.com/arabic-baby-names/Boy/Begins/Raf
আমার মাঃ তানজিমা খালিদ
আমার বাবাঃ ফয়সাল ওয়াহাব চৌধুরি
আমার জন্মঃ-
৩০শে জানুয়ারি ২০১৬
৯ মাঘ ১৪২২, 
১১ রবিউস সানি ১৪৩৭
শুক্রবার সকাল ৯টা ৫৬ মিনিট
জন্মের সময় আমার ওজন ৩.৩ কেজি
স্থানঃ  ডেল্টা হেলথ কেয়ার লিঃ, মিরপুর ১১ নম্বর, ঢাকা।
আমার মায়ের ডাক্তারঃ ডাক্তার আঞ্জুমান আরা বেগম
আমার ডাক্তার, শিশু ডাক্তারঃ ডাক্তার মোহাম্মদ আইনুল ইসলাম খান।

জন্মের সময় আমার বাবা, বড়চাচা ও চাচী, আমার ছোট ভাই মোক্তাদির, নানা, নানু, ছোট খালামনি, এবং আমার মেঝ খালুর সহকর্মিবৃন্দ উপস্থিত ছিলেন, তাদের একজন আমার মাকে রক্ত দিয়েছেন।
আমার জন্মদিনের কয়েকটি সংবাদ পত্রের লিংকঃ
১। প্রথম আলো:
২। TheDaily Star: 
৩। The Times UK
৪। The Times Newyork
হাসপাতালে আমার জন্মের পরে আমার বাবা মিষ্টি এনে আশেপাশের সবাইকে মিষ্টি মুখ করিয়েছে। আমার  মা এবং আমি অনেকক্ষণ  পোস্ট অপারেশন রুমে ছিলাম। সন্ধ্যার পরে আমাদেরকে ৭তলার ৭০৩ নম্বর কেবিনে দিয়েছে

বিকেলে মেঝ মনি খালু আর আমার রিহান ভাইয়া এসেছিল। আমার নানার বন্ধু ডাক্তার হামিদ এবং শাজাহান নানা ভাই এসেছিলেন।
আমার জন্মের পরদিন আমার দাদু, আমার বাবার মামা আমাকে দেখতে এসেছিল। আমার তুষার মামা ও মামি, তুহিন মামা ও মামিও আমাকে দেখতে এসেছে।
তিন দিন ধরে হাসপাতালে নানা আর নানু সারা দিন থেকেছে। ছোট খালামনি এবং বাবা রাতে আমার কাছে থাকত। দিনে থাকত নানা আর নানু।






No comments:

Post a Comment