Tuesday, February 2, 2016

My Picture, 2016




15.09.2016



23.12.2016, Chittagong Zoo
আমরা তিন ভাই------২.১০.২০১৬





চট্টগ্রামে বাবার সাথে




13.08.2016 দাদুর দেয়া আংটি পড়ে নানুর হাতে হাত রেখে চট্টগ্রাম যাবার দিন।
23.08.2016 ছোটকাকুর বিয়েতে বড়কাকু, বাবা আর ছোট কাকু







আমি আর রিহান ভাইয়া ১১.০৮.২০১৬






আমার ছোট কাকুর বিয়ের নিমন্ত্রণ পত্র, স্টেজ এবং খাট

আমার জন্মদাগ

 আমার ভাইয়ার হাতে আমার হাত।

২১/৭/২০১৬








৭/৭/২০১৬ বৃহষ্পতিবার, আমার প্রথম ঈদ। 

৭/৭/২০১৬ বৃহষ্পতিবার, চট্টগ্রামে আমার বাবা ও চাচা এবং ভাইবোনদের ঈদ।

 ১/৭/২০১৬ আমার ছোট কাকুর এনগেজমেন্ট। আমার পুরো পরিবার এখানে।
 


.২৪/৬/২০১৬ শুক্রবার ১৮ রমজান, আমার মুখে প্রথম শক্ত খাবার দেয়ার ছবি।


১৬-৬-২০১৬
অফিস থেকে ফেরার পর নিত্যদিনের দৃশ্য। এইই জীবন, এতেই আনন্দ, এতেই বেচে থাকার প্রেরণা! আমার ভাইয়ার কথা।


22.5.2016 শবেবরাতের সন্ধ্যায় আমার ভাইয়া আমাদের দুই ভাইয়ের জন্য টুপি কিনে এনেছে।
21.05.2016


 মেঝ মনির সাথে।
আমার ময়নামতির কোলে।
7.04.2016 Picture by Shanta Khalamoni









আজ ২/৪/২০১৬
আমার ভাইয়ার লেপটপের উপরে মাদের দুই ভাইয়ের মটর বাইকের গ্যারেজ এবং হেলিপ্যাড।

 আমরা দুই ভাই

১৯/২/২০১৬ আজ বাংলা একাডেমির নজরুল মঞ্চে আমার ভাইয়ার উপন্যাস "নক্ষত্রের গোধূলি"এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান হলো, আমার ভাইয়ার সেঝ মামা উন্মোচন করলেন। 
আমার ছোট বেলার ছবি।



১৭-১৯/২/২০১৬ আমার ভাইয়া বই মেলা থেকে আমাদের জন্য বই কিনে এনেছে।


আজ আমার খালামনি আমাদের দুই ভাইয়ের জন্য বই কিনে এনেছে বইমেলা -২১০৬ থেকে "দি প্রিন্স এনড দি পপলার"


আজ আমার রিহান ভাইয়া তার দাদাবাড়ি যাচ্ছে, আমাকে নিয়ে মামনি যেতে পারবেনা বলে সকালে যাবার আগে সবাই একসাথে নাশ্তা খেয়ে আমাদের রেখে ওরা সবাই গেল। এখানে আমার মামনির কোলে আমি আর আমার ভাইয়ার কো্লে রিহান ভাইয়া।


Me and my cousin Rizvan Rihan.

Me with my Khalamoni

Me and my cousin Rizvan Rihan



My Mom
My mom & her  mom


 My mom & her dad
All are waiting at hospital loonge before  operation of my mom








No comments:

Post a Comment